January 23, 2022, 3:16 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
কক্সবাজারে আগ্নেয়াস্ত্র-গুলিসহ ১০ জলদস্যু আটক

কক্সবাজারে আগ্নেয়াস্ত্র-গুলিসহ ১০ জলদস্যু আটক

সেলিম উদ্দীন,কক্সবাজার :

কক্সবাজার শহরের নাজিরার টেক সংলগ্ন সাগরে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ১০ জন জলদস্যুকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।
সোমবার (৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে তাদের আটক করা হয়। আটকদের পরিচয় জানা যায়নি। র‌্যাবের কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. মেহেদী হাসান এ তথ্য জানান।
তিনি জানান, গোপন খবরের ভিত্তিতে র‌্যাবের একটি দল শহরের নাজিরার টেক সংলগ্ন সাগরে অভিযান চালায়। এ সময় ছয়টি আগ্নেয়াস্ত্র ও ৩৭ রাউন্ড গুলিসহ ১০ জলদস্যুকে আটক করা হয়। জলদস্যুরা র‌্যাবের উপস্থিতি টের পেয়েই আরো পাঁচটি অস্ত্র পানিতে ফেলে দেওয়া হয় বলে তিনি জানান।
আটকদের র‌্যাব কার্যালয়ে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com