January 22, 2022, 2:44 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
ভোলা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষক-কর্মচারীদের কর্মবিরতি

ভোলা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষক-কর্মচারীদের কর্মবিরতি

মোঃ আরিয়ান আরিফ,ভোলা :

দ্বিতীয় শিফটের সম্মানি ভাতার সমস্যা নিরসনের অর্থ মন্ত্রনালয়ের জারিকৃত পত্রের সিদ্ধান্ত বাতিল করার দাবি জানিয়ে সারা দেশের ন্যায় ভোলা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সকল শিক্ষক/ কর্মচারীদের কর্মবিরতি।

রবিবার (৪নভেম্ববর) দুপুর আড়াইটার দিকে, ওই টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে বাংলাদেশ টেকনিক্যাল স্কুল ও কলেজ শিক্ষক সমিতি, এবং বাংলাদেশ টেকনিক্যাল স্কুল ও কলেজ পরিষদসহ সকল শিক্ষক/কর্মচারীরা এ কর্মবিরতি পালন করেন।

মোঃ মোয়াজ্জেম হোসেন সিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান, মোঃ আনিসুর রহমান, মোহাম্মাদ ওয়াজিউল্লাহ, অনজন চন্দ্র মন্ডল, মোঃ মিজানুর রহমান, সামছুল ইসলাম, নুরউদ্দিন, বাবুল চন্দ্র সন্নামিত, দীনবন্ধু সিকদার, নজরুল ইসলাম, সিদ্দকিুর রহমান প্রমূখ।

কর্মবিরতি মানববন্ধনে বক্তরা বলেন, দ্বিতীয় শিফটের সম্মানি ভাতার সমস্যা নিরসনের অর্থ মন্ত্রনালয়ের জারিকৃত পত্রের সিদ্ধান্ত বাতিল করা না হলে সকল সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সকল শিক্ষক/ কর্মচারীরা এ কর্মবিরতি চালিয়ে যাবো। আমাদের সকলের দাবি চলতি মাসের মধ্যে এর সমাধান না হলে আগামি সেশনের ছাত্র-ছাত্রীদের ভর্তি বন্ধ রাখা হবে। আমরা আশা করি দ্রুত এটার সমাধান করবেন।

কর্মবিরতি মানববন্ধনে উপস্থিত ছিলেন, সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান, মোঃ আনিসুর রহমান, মোয়াজ্জেম হোসেন সিকদার, মোহাম্মাদ ওয়াজিউল্লাহ, অনজন চন্দ্র মন্ডল, মোঃ মিজানুর রহমান, সামছুল ইসলাম, নুরউদ্দিনসহ সকল শিক্ষক/কর্মচারী প্রমূখ।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com