January 23, 2022, 3:23 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
অসহায় এসএসসি পরীক্ষার্থীর পাশে ভোলার প্রশিক্ষিত যুব সংঘ (প্রযুস)

অসহায় এসএসসি পরীক্ষার্থীর পাশে ভোলার প্রশিক্ষিত যুব সংঘ (প্রযুস)

ভোলা প্রতিনিধি :

ভোলার ঐতিহ্যবাহী সামাজিক সংঠন প্রশিক্ষিত যুব সংঘ (প্রযুস)। দীর্ঘদিন দরে ভোলার বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী কর্মকান্ড চালিয়ে আসছে।এরই ধারাবাহিকতায় শুক্রবার (২ নভেম্বর) ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন মধ্য কানাইনগর গ্রামের বাসিন্দা মৃত মোঃ রফিকের ছেলে ও পূর্ব বাপ্তা দাখিল মাদ্রাসার মেধাবী ছাত্র মোঃ সুলায়মান কে এসএসসি পরীক্ষার ফরম ফিলাপ বাবত অনুদান ও পরীক্ষার সামগ্রী প্রদান করে সংগঠনটি।

এ সময় উপস্থিত ছিলেন, প্রশিক্ষিত যুব সংঘের আহ্বায়ক মোঃ হেলাল উদ্দিন,সদস্য সচিব মোঃ আরিয়ান আরিফ, প্রতিষ্ঠাতা মোঃ ইসমাইল হোসেন মুন্না,রাকিবুল হাসান,সাজিদুল ইসলাম শুভ,রাকিবুল আলম,মোঃ সোহেল প্রমুখ।

উল্লেখ সুলায়মানের বাবার মৃত্যু পর থেকে তাদের পরিবার তার মামা চলিয়ে আসছেন।সুলামানের স্বপ্ন সে উচ্চ শিক্ষায় শিক্ষিত হবে।সংঠনটি আহ্বায়ক বলেন, আমাদের সংগঠন তার পাশে আছে এবং সবসময় থাকবে।তার জন্য সংগঠন পক্ষ থেকে দোয়া রইলো।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com