January 23, 2022, 2:11 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
ভোলায় ৫ প্রকল্পের উদ্বোধন, প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে র‍্যালি

ভোলায় ৫ প্রকল্পের উদ্বোধন, প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে র‍্যালি

মোঃ আরিয়ান আরিফ,ভোলা:

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ প্রকল্পের উদ্বোধন করেন তিনি। প্রকল্পগুলো হলো- ভোলা আঞ্চলিক পাসপোর্ট অফিস, দৌলতখান থানা ভবন, তজুমদ্দিন ও দৌলতখান উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রমের উদ্বোধন এবং ভোলা টেক্সটাইল ইন্সটিটিউট এর ভিত্তিপ্রস্তর স্থাপন।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক, পুলিশ সুপার মোক্তার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মৃধা মোজাহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামাল হোসেন, ভোলা প্রেসক্লাবের আহ্বায়ক আলহাজ্ব এম এ তাহের, ভোলা পল্লী বিদ্যুৎ সমিতির জিএম আবুল বাশার আযাদ, ভোলা পাসপোর্ট অফিসের উপ সহকারি পরিচালক খন্দকার তাজুল ইসলামসহ সরকারী-বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ এবং সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোলায় ৫টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে তাৎক্ষনিকভাবে জেলা প্রশাসনের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীসহ পুলিশের একটি চৌকশ দলের সমন্বয়ে বিভিন্ন বাদ্য-যন্ত্রের তালে তালে র‌্যালিটি শহরকে মাতিয়ে রাখে। এসময় জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ সরকারী-বেসরকারী কর্মকর্তা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com