January 23, 2022, 2:32 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
কক্সবাজারে বাস- নোহা মুখোমুখী সংঘর্ষে আহত-৩

কক্সবাজারে বাস- নোহা মুখোমুখী সংঘর্ষে আহত-৩

সেলিম উদ্দীন,কক্সবাজার :

কক্সবাজার- চট্রগ্রাম মহাসড়কে যাত্রীবাহী বাসের সাথে নোহা গাড়ির মুখোমুখী সংঘর্ষে ৩ যাত্রী গুরুতর আহত হয়েছে।
আহতদের উদ্ধার করে উপজেলার মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ১জনের অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
মঙ্গলবার (৩০ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে মহাসড়কের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ঢালার রিংভং দরগাহ গেইট নামক স্থানে ঘটেছে এ দূর্ঘটনা। দূর্ঘটনায় আহতরা হলেন, কক্সবাজার তারাবনিয়ার ছড়া এলাকার আবুল কালামের পূত্র মোঃ ইমরান হোসেন বাবু (৩১), একই এলকার মাহমুদুর রহমানের পূত্র এহসানুল শরিফ (৩০) ও খুরুশখুল এলাকার মোঃ ছিদ্দিকের পূত্র নোহা চালক মোঃ হেলাল উদ্দিন (৩২)। তার সবাই নোহা গাড়ীর যাত্রী ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন সকাল সাড়ে ১০টার দিকে মহাসড়কের ফাঁসিয়াখালী ঢালার দরগাহ গেইটের সামনে কক্সবাজার মুখী একটি হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা অপর একটি প্রাইভেট নোহা গাড়ীর মুখোমুখী সংঘর্ষ হয়। এতে দ্রুত গতির বাসটির ধাক্কায় নোহার সামনের অংশ ধুমড়ে মুছড়ে গিয়ে নোহার যাত্রীরা গুরুতর আহত হয়। দূর্ঘটনার পর পরই বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।
জানতে চাইলে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দূর্ঘটনায় আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে, গাড়ী ২টি ফাঁড়ির হেফাজতে রয়েছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com