January 22, 2022, 1:52 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
ঈদগাঁওতে গভীর রাতে ৫টি গরু চুরি

ঈদগাঁওতে গভীর রাতে ৫টি গরু চুরি

সেলিম উদ্দীন,কক্সবাজার :

কক্সবাজার সদরের ঈদগাঁও থেকে ফের ৫ টি গরু চুরি করে নিয়ে গেছে বলে খবর পাওয়া গেছে। সংগঠিত এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কোন চোর আটক কিংবা লুন্ঠিত গরু উদ্ধার করা সম্ভব হয়নি। গত ৩০ অক্টোবর রাত আনুমানিক ৩ টার দিকে এ ঘটনাটি ঘটে ইউনিয়নের কালির ছড়া তেতুলগাছ তলা এলাকার মৃত কালুর পুত্র মোহাম্মদ ইসলামের বাসায়।
স্থানীয় ও ক্ষতিগ্রস্ত মালিক সূত্রে জানা যায়, প্রতিরাতের ন্যায় বাড়ির লোকজন ঘুমিয়ে পড়ে। গুঁড়ি গুঁড়ি বৃষ্টিকে কাজে লাগিয়ে সশস্ত্র ১০/১২ জনের ডাকাতদল গোয়াল ঘরে হানা দিয়ে আনুমানিক ৩ লক্ষাধিক টাকার ৫ টি গরু নিয়ে যায়।খবর পেয়ে পরদিন দুপুর বারটার দিকে ঈদগাঁও পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানা গেছে।স্থানীয় মেম্বার মাহমুদুল হাসান মিনার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এদিকে একাধিক গরু চুরির ঘটনা সংগঠিত হওয়ায় স্থানীয় প্রশাসনের দায়িত্ব পালন নিয়ে প্রশ্ন উঠেছে। এক মাসের ব্যবধানে ৩ বার গরু চুরির ঘটনা ঘটলেও কোন চোর আটক অথবা চুরি হওয়া গরু উদ্ধার করতে পারেনি সংশ্লিষ্টরা।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com