January 18, 2022, 5:58 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
ভোলার শশীভূষনে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৪

ভোলার শশীভূষনে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৪

মোঃ আরিয়ান আরিফ, ভোলা:

ভোলার চরফ্যাসন উপজেলার শশীভূষণে ট্রাক ও ব্যাটারী চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক জন নিহত ও চারজন আহত হয়েছে। সোমবার (২৯ অক্টোবর) দুপুর দেড়টার দিকে শশীভূষণ থানাধীন এওয়াজপুর ইউনিয়নের পানিরকল নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।নিহত ব্যক্তি হলেন, মোঃ আলামিন (২৪)। সে চরফ্যাসন পৌরসভা ৮নং ওয়ার্ডের মৃত সামছুদ্দিন হাওলাদারের ছেলে।

আহতরা হলেন, ঢালচর ইউনিয়নের ইউনুছ পাটয়ারি (৬০), দুলারহাট থানার নূরাবাদ ইউনিয়নের ওলি মিয়া (৪৫), জিন্নগড় ৫নং ওয়ার্ডের শাহে আলম (৪০) ও  দক্ষিণ আইচা ৮নং ওয়ার্ডের মোঃ ইয়াসিন (৩৮)। চরফ্যাসন হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডাঃ গৌতম সাহা জানিয়েছেন, মোঃ আলামিন ঘটনাস্থলেই মারা যান এবং গুরুতর আহত ওলি মিয়া ও শাহে আলম কে বরিশালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন। বাকিদের চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়েছে।দুর্ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে আনা আলাউদ্দিন নামের এক ব্যক্তি জানান, চরফ্যাসনগামী ট্রাকটির চাকা পাংচার হয়ে যায়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটির সাথে ব্যাটারী চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হতাহতের ঘটনা ঘটে।হতাহত ব্যক্তিরা সবাই ব্যাটারী চালিত অটোরিকশার যাত্রী বলে জানিয়েছেন আলাউদ্দিন। তবে বিকাল ৪টার দিকে এ প্রতিবেদন লেখা অবস্থায় হাসপাতালের জরুরী বিভাগে কোন পুলিশের উপস্থিতি দেখা যায়নি।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com