January 19, 2022, 3:20 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
ভোলায় র‌্যাব-৮ এর অভিযানে বিদেশী মদসহ চাচা-ভাতিজা আটক

ভোলায় র‌্যাব-৮ এর অভিযানে বিদেশী মদসহ চাচা-ভাতিজা আটক

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা :

ভোলায় ছয় বোতল বিদেশী মদসহ মো. রফিকুল ইসলাম (৫৫) ও মো. এমরান (৩২) নামের দুই চাচা-ভাতিজাকে আটক করেছে র‌্যাব। রোববার (২৮ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হাজী বাড়ির রফিকুল ইসলামের ঘরের সামনের রাস্তা থেকে এদের আটক করা হয়। আটক মো. রফিকুল ইসলাম ওই এলাকার মৃত জালাল আহমেদ বেপারীর ছেলে এবং মো. এমরান একই এলাকার মো. ফারুকের ছেলে।

র‌্যাব-৮ এর ভোলা ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডর এএসপি দেবাশীষ কর্মকার জানান, রোববার বিকেলে র‌্যাবের নিজস্ব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের অভিযান চালানো হয়। এ সময় ওই এলাকার হাজী বাড়ির মো. রফিকুল ইসলামের ঘরের সামনের রাস্তা থেকে বিদেশী মদ বিক্রির সময় মো. রফিকুল ইসলাম ও তার ভাতিজা মো. এমরানকে আটক করা হয়। এসময় এদের সাথে থাকা একটি ব্যাগ থেকে বিদেশী বিভিন্ন ব্রান্ডের ছয় বোতল মদ পাওয়া যায়।
তিনি আরও জানান, এদেরকে আইনি প্রক্রিয়া সমাপ্ত করে ভোলা সদর থানায় হস্তান্তর করা হবে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com