January 21, 2022, 6:12 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
কক্সবাজারের ঈদগড়ে ২ কৃষক অপহরনঃ ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি

কক্সবাজারের ঈদগড়ে ২ কৃষক অপহরনঃ ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি

সেলিম উদ্দীন,কক্সবাজার :

কক্সবাজার রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের দক্ষিণ করলিয়া মোরা এলাকায় গত ২৭ অক্টোবর রাত ২ টার সময় ২ বসত বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে এবং ২ কৃষক কে অপহরণ করা হয়েছে।
জানা গেছে, ঈদগড় দক্ষিণ করলিয়া মোরা এলাকার আবু বক্কর ছিদ্দিকের ছেলে আক্তার হোসেনে , ও মৃত কালো মিয়ার ছেলে মৌঃ ছৈয়দ হোছাইনের বাড়িতে ডাকাতরা হানা দেয়। এসময় ডাকাতরা
নগদ লক্ষাধিক টাকা , স্বর্ণালঙ্কার সহ ৬ টি মোবাইল ফোন সহ বাড়ীর আসবাবপত্র নিয়ে যায়ওয়ার সময় টংঘর থেকে ২ কৃষক কে অপহরণ করে । অপহৃতরা হল একই এলাকার নজির আহাম্মদের ছেলে ছৈয়দুল হক (২০) তার চাচা মৃত মোজাহের আহাম্মদের ছেলে নুর আহাম্মদ।

নজির আহমদ জানান সকাল ৭ টার সময় ভিকটিম ছৈয়দুল হকের মোবাইল থেকে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে এবং পুলিশকে জানালে তাদের হত্যা করা হবে বলে লাইন কেটে দেন ঈদগড় পুলিশ ফাঁড়ির এ এসআই মোর্শেদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন সারারাত পুলিশ নিয়ে টহল জোরদার করেছি।
নাজির আহমদের ভাই নুরুল ইসলাম জানান রাত ১১টা৩০ মিনিটের সময় আমার বাড়ীর সামনে পুলিশের সাথে কথা বলেছি এ বিষয়ে রামু থানা অফিসার ইনচার্জ আবুল মনছুর জানান অপহৃতদের উদ্ধার অভিযান চলছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com