January 23, 2022, 3:31 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
লামায় গোসল করতে নেমে বৃদ্ধ নারী নিখোঁজ

লামায় গোসল করতে নেমে বৃদ্ধ নারী নিখোঁজ

ডেক্স রিপোর্ট :

বান্দরবানের লামা উপজেলায় মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে সাফিয়া বেগম (৮০) নামে এক বৃদ্ধা নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) দুপুর ২টায় লামা পৌরসভার ছাগলখাইয়াস্থ মাতামুহুরী নদীতে এই ঘটনা ঘটে। সংবাদ লিখা পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি।

এদিকে নিখোঁজের পর থেকে লামা ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা বৃদ্ধা সাফিয়া বেগমকে মরিয়া হয়ে খুঁজছে। নিখোঁজ সাফিয়া লামা পৌরসভার ছাগলখাইয়া এলাকার মৃত গোলাম হোসেনের স্ত্রী ও সাহেব আলীর মা।

নিহতের ছেলে সাহেব আলী বলেন, দুপুরে আমার মা বাড়ির পূর্ব দিকে মাতামুহুরী নদীতে গোসল করতে যায়। গোসল করতে নদীতে নেমে সে আর উপরে উঠে আসেনি। সাথে সাথে বিষয়টি আমরা ফায়ার সার্ভিস ও থানাকে অবহিত করি।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. ইউছুপ আলী বলেন, বিষয়টা দুঃখজনক। সবাই মিলে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত খুঁজেও তাকে পাওয়া যায়নি।

লামা ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মোজাম্মেল হক বলেন, সংবাদ পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে ছুঁটে যাই। অনেকক্ষণ খোঁজেও বৃদ্ধা সাফিয়া বেগমকে পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো পাওয়া যায়নি। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা বৃদ্ধাকে উদ্ধারে কাজ অব্যাহত রেখেছেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com