January 22, 2022, 2:21 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
ভোলার তজুমদ্দিনে আড়াই লক্ষ টাকার চোরাই কিটনাশকসহ আটক-১

ভোলার তজুমদ্দিনে আড়াই লক্ষ টাকার চোরাই কিটনাশকসহ আটক-১

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা:

ভোলার তজুমদ্দিন উপজেলার শিবপুর খাশের হাট বাজার এর মেসার্স ব্রাদার্স এন্টারপ্রাইজ থেকে বুধবার রাতে অভিযান চালিয়ে পুলিশ দুই লাখ ষাট হাজার টাকার চোরাই বিভিন্ন কিটনাশক উদ্ধার করেছে।

এসময় দোকান মালিক আঃশহিদ(৩০)কে চোরাই কিটনাশক দোকানে রাখায় অভিযোগের ভিত্তিতে আটক করে তদন্ত শেষে জেল হাজতে প্রেরন করে।

এব্যাপার ছোট ডাউরি মুচিবাড়ির কোনার মেসার্স সততা ট্রেডার্সের প্রোপাইটার মোঃ এমরান জানান,১০অক্টোবর রাতে তাহার দোকানের শাটারের তালা ভেংগে কয়েক লক্ষ টাকার কিটনাশক চুরি করে নিয়ে যায়।
পরে স্থানীয় পুলিশ কে ঘটনাটি জানালে পুলিশের একান্ত সহিযোগিতায় চোর সহ সেইসকল চুরি হওয়া কিটনাশক উদ্ধার হয়।

আটককৃত অভিযুক্ত আসামি আঃশহিদ জানান,কুঞ্জেরহাটের কিটনাশক ব্যবসায়ী রবিউল এর ভাই মুনসুরের থেকে সে এইসকল কিটনাশক কিনে বিক্রির উদ্দেশ্য দোকানে রেখেছে।
পরে চুরি হওয়া কিটনাশক উদ্ধার এর ব্যপারে জানতে চাইলে, থানার অফিসার ইনর্চাজ মোঃফারুক আহমেদ বলেন,দোকান চুরি হওয়ার ঘটনার অভিযোগ পেয়ে পুলিশ গোপনে তদন্ত চালিয়ে চোরসহ মালামাল উদ্ধার করেছে এবং এই ধরনের চোরাই মালালাল ক্রয় বিক্রিয় করার সংঘবদ্ধ একটি চক্র আটকের চেস্টা চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com