January 22, 2022, 9:04 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
Uncategorized
প্রেসটিভির সম্পাদক সাংবাদিক ফরিদ উদ্দিন সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত

প্রেসটিভির সম্পাদক সাংবাদিক ফরিদ উদ্দিন সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত

প্রেসটিভি ডেক্স :

অনলাইন নিউজ পোর্টাল প্রেসটিভির সম্পাদক ও স্যাটেলাইট টেলিভিশন জিটিভির বান্দরবান জেলার স্পেশিয়াল করেসপন্ডেন্ট সাংবাদিক মো: ফরিদ উদ্দিন সড়ক দুর্ঘটনা আহত হয়েছেন। বুধবার (২৪ অক্টোবর) দুপুর দেড়টার দিকে লামা টাউন হলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহত প্রেসটিভির সম্পাদক ফরিদ উদ্দিন ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুর দেড়টার দিকে একটি বিশেষ রিপোর্টের কাজ শেষে নিজ মোটর সাইকেল যোগে লাইনঝিরি থেকে বাড়ি ফেরার পথে লামা টাউন হলের সামনে এলে একটি ব্যাটারী চালিত অটোরিকশা (টমটম) পাশ থেকে আকস্মিক তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন এবং তাহার ডান পায়ের হাড় ভেঙে যায়। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে লামা উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাহাকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

বর্তমানে তিনি কক্সবাজার জেলার চকরিয়ার উপজেলার ইউনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। উল্লেখ্য, গত কয়েক বছর আগে সাংবাদিক ফরিদ উদ্দিন মোটর সাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে একই পায়ের হাড় ভেঙ্গে গিয়েছিল।

প্রেসটিভির সম্পাদক মো.ফরিদ উদ্দিন তাহার শারীরিক সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন।

অনলাইন নিউজপোর্টাল প্রেসটিভির সম্পাদক সড়ক দূর্ঘটনায় আহত হওয়ায় প্রেসটিভি পরিবার গভীরভাবে দু:খ প্রকাশ করছে এবং সম্পাদকের দ্রুত সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com