January 29, 2022, 7:22 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত
Uncategorized
ভোলায় যুব মহিলা লীগের কমিটি গঠন, আহবায়ক স্বপ্না, সদস্য সচিব রুমা,

ভোলায় যুব মহিলা লীগের কমিটি গঠন, আহবায়ক স্বপ্না, সদস্য সচিব রুমা,

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা :

বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের ভোলা জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। ভোলা জেলা যুব মহিলা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক খাদিজা আক্তার স্বপ্নার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি,বাণিজ্যমন্ত্রীর সহধর্মীনি মিসেস আনোয়ারা আহম্মেদ, সদর উপজেলা চেয়ারম্যান মো.মোশারেফ হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্ধ। এসময় প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ছেড়ে দেয়া আসন থেকে ড. কামাল হোসেন নির্বাচিত হয়ে ছিলেন। দুইবার নির্বাচিত হয়ে ছিলেন বঙ্গবন্ধুর আসন থেকে। আমরা তাকে ১৯৮৬ সালে মনোনয়ন দিয়েছিলাম। তিনি হেরে গেছেন কিন্তু আমরা জিতেছি। ১৯৯১ সনে মনোনয়ন দিয়েছিলাম আবার তিনি হেরে গেছেন কিন্তু আমরা ২টি আসনে জিতেছি। এখন তিনি জোট করেছেন তাদের সাথে যারা ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলো যারা সে সময় ২৪ জনকে হত্যা করে। এই জোট রয়েছে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার বিচারে যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত আসামি, ৭১ সনে স্বাধীনতা বিরোধী ও মা বোনের ইজ্জত লুট করাদের সাথে। তাদের কোন লক্ষ নাই উদ্দেশ্য নাই।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, তারা কয়েকটি দল নিয়ে একটি জোট করেছে নাম দিয়েছে জাতীয় জোট (জাতীয় ঐক্যফ্রন্ট)। এটা জাতীয় ঐক্য হয় না। জাতীয় ঐক্য হয় তখন, যখন সব দলের মধ্যে ঐক্য হয়। আমি আশা করব এ জোট নির্বাচনে অংশগ্রহণ করবে। যদি আবার ১৪ সালের মত অরাজকতা সৃষ্টি করতে চায় তাহলে আইন শৃঙ্খলা বাহিনী দক্ষতার সাথে জনগণের জানমাল হেফাজত করবে।পরে খাদিজা আক্তার স্বপ্নাকে আহবায়ক ও নাজনিন আক্তার রুমাকে সদস্য সচিব করে ভোলা জেলা শাখা যুব মহিলা লীগের ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেন মন্ত্রী। সকলকে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে কাজ করার জন্য আহবান জানান।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com