January 27, 2022, 6:22 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
কক্সবাজারে অর্ধ কোটি টাকার লোভে ২ সন্তানের জননী নিয়ে উধাও!

কক্সবাজারে অর্ধ কোটি টাকার লোভে ২ সন্তানের জননী নিয়ে উধাও!

সেলিম উদ্দীন,কক্সবাজার :

৬০ লক্ষ টাকার লোভে দুই সন্তানের জননী নিয়ে পালিয়েছে আবদুল্লাহ নামের এক ছেলে। গত ১১ অক্টোবর নিজ বাসা হতে কক্সবাজার যাওয়ার নাম করে আবদুল্লাহ’র হাত ধরে উধাও হয়েছে দুই কন্যা সন্তান সহ ইসমত আরা নামের এক গৃহিনী। ইসমত আরা কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের চান্দেঁর পাড়া প্রবাসী নুরুল ইসলামের সহধর্মিনী। আবদুল্লাহ (২৪) একই এলাকার আমান উল্লাহ’র পুত্র। উক্ত ঘটনার পর এলাকায় মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে।
পলাতক ইসমত আরার স্বামী প্রবাসী নুরুল ইসলাম জানান, গত ১১ অক্টোবর আমি কক্সবাজার শহরে কাজে আসি, বিকেলে বাড়িতে ফিরে দেখি আমার দুই মেয়ে সহ তাদের মা ঘরে নাই। অনেক খুজাখুজির পর জানতে পারি আমাদের একই এলাকার লম্পট আবদুল্লাহ আমার বউকে টাকার লোভে ফুসলিয়ে নিয়ে পালিয়েছে।
তিনি আরো জানান, তার স্ত্রী ইসমত আরা পৈত্রিক সম্পদের অংশ বাবদ রেল লাইনের ৬০ লক্ষ টাকা ক্ষতিপূরন পাই যা ইসমত আরার ব্যাংক একাউন্টে রয়েছে। আমি বিদেশ থাকা অবস্থায় তার একাউন্টে লাখ লাখ টাকা পাটাতাম এবং সেই থেকে তার সাথে অবৈধ সর্ম্পক ছিল তা আমি গত ৩ মাস আগে দেশে আসলে জানতে পারি। লম্পট আবদুল্লাহ উক্ত টাকার লোভে আমার ১২ বছরের সোনার সংসারে আগুন লাগিয়ে আমার দুই সন্তান সহ এখনো পযর্ন্ত নিঁখোজ।
এ ব্যাপারে কক্সবাজার মডেল থানায় প্রবাসী নুরুল ইসলাম বাদী হয়ে সাধারন অভিযোগ দায়ের করেছেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com