January 17, 2022, 12:43 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
লামায় ইয়াবাসহ দুই যুবক অাটক

লামায় ইয়াবাসহ দুই যুবক অাটক

মো.মহসিন, আজিজনগর :

বান্দরবান জেলার লামা উপজেলার অাজিজনগরে ২৪ পিচ ইয়াবাসহ দু যুবককে অাটক করেছে অাজিজনগর পুলিশ।
বৃহস্পতিবার দিবাগত রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে অাজিজনগর পুলিশ ক্যাম্পের অাই,সি হুমায়ুন কবির নেতৃত্বে ও স্থানীয় অানসার ভিডিপি সদস্যদের সহযোগিতায় অাজিজনগর তেলুনিয়া সড়কের প্রবেশমুখে এন অাই চৌধুরী সমিল সংলগ্ন এলাকা থেকে অভিযান চালিয়ে দুজনকে ইয়াবা পাচার করার সময় হাতেনাতে গ্রেপ্তার করে।
অাটককৃতরা হলেন মোঃ জিয়াবুল (৩৬) কক্সবাজার  জেলার চকরিয়া উপজেলার উত্তর হারবাং ভিলেজারপাড়ার বাসিন্দা মোঃ ইব্রাহিম এর ছেলে ও অপরজন লোহাগাড়া উপজেলার চুনতি বাগান পাড়া নিবাসি অাব্দুল মান্নানের ছেলে মইনুল ইসলাম।

অাটককৃতরা জানান, অাজিজনগর চেয়ারম্যান পাড়া নিবাসী মৃত অাব্দুস সাত্তারের ছেলে বেলাল হোসেন মধুর নিকট থেকে ইয়াবা ক্রয় করে নিয়ে যাচ্ছিল। উল্লেখ্য যে,অাজিজনগরের মাদক সম্রাট মধুর বিরুদ্দে বিভিন্ন থানায় মাদক অাইনে একাধিক মামলা রয়েছে।
এলাকাবাসির অভিমত মাদকের গড়ফাদারকে গ্রেপ্তার করার মাধ্যমে মাদক নির্মূল সম্ভব। রিপোর্ট লিখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com