January 22, 2022, 10:30 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
ভোলায় হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

ভোলায় হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

মোঃ আরিয়ান আরিফ,ভোলা:

ভোলার চরফ্যাশন উপজেলায় জেলে নৌকার বাবুর্চি মো. আল আমিন হত্যা মামলার আসামি মো. জাকির ও মো. বেল্লাল হোসেন নামে দুই আসামিকে গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ। বুধবার ভোরে সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের কালাম লাঠিয়াল বাড়ি থেকে এদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে ভোলা ডিবি পুলিশের পরিদর্শক মো. শহিদুল ইসলামের নেতৃত্বে এসআই শওকত, এসআই আবু জাফরসহ ডিবি পুলিশের একটি টিম ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে চরফ্যাশন উপজেলার আল আমিন হত্যা মামলার আসামি জাকির ও বেল্লাল হোসেনকে সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের জাকিরের খালু শ্বশুর কালাম লাঠিয়ালের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের রঙ্গের খাল গোড়ার হাজিরহাট বাজার এলাকায় জেলা নৌকার বাবুর্চি মো. আল আমিনকে তার নৌকার মাঝি কালাম চকিদার তার ভাই দেলোয়ার ও নৌকার ভাগি জাকির তাকে কাঠের চলা দিয়ে এলোপাথাড়ি মারধর করে। তার চিৎকার শুনে বাবা বাদল সিকদার ছুটে এসে তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পরে এদের বিরুদ্ধে চরফ্যাশন থানায় একটি হত্যা মামলা করা হয়।

ভোলা ডিবি পুলিশের পরিদর্শক মো. শহিদুল ইসলাম জানান, গ্রেপ্তার জাকির ও বেল্লালকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com