January 23, 2022, 3:39 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
ভোলার দৌলতখানে অপহরণের ১ মাস পর মুলাদী থেকে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী উদ্ধার,আটক ১

ভোলার দৌলতখানে অপহরণের ১ মাস পর মুলাদী থেকে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী উদ্ধার,আটক ১

মোঃ আরিয়ান আরিফ , ভোলা:

ভোলার দৌলতখান উপজেলার চরখলিফা ইউনিয়নের ৬ নং দিদারুল্লাহ গ্রামে অপহরণের ১ মাস পর রিয়া নামে এক মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করেছে থানা পুলিশ। গত সোমবার গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল মুলাদী এলাকা থেকে রিয়াকে উদ্ধার করা হয়।

জানা গেছে, দৌলতখান উপজেলার চরখলিফা গ্রামের ফরিদের মেয়ে রিয়াকে চরখলিফা বালিকা দাখিল মাদ্রাসায় পড়াশুনা চলাকালিন সময়ে একই গ্রামের নুরে আলমের ছেলে রাজিব বেশকিছু দিন ধরে মাদ্রাস্য যাওয়া-আসার সময় প্রায় পথরোধ করে উত্ত্যক্ত করতো। পারিবারিক ভাবে বিভিন্ন সময় বহু বার তাকে নিষেধ করলে সে আরও বেপরোয়া হয়ে উঠে অপহরণের হুমকি দিতে থাকে। ঘটনার দিন গত ১৭ সেপ্টেম্বর মাদ্রাসা থেকে বাড়ী যাওয়ার সময় রাস্তা থেকে পূর্ব পরিকল্পনা মোতাবেক রাজিব তার দলবল নিয়ে তার চার বন্ধু -১ নাজিম ২ জামাল ৩ রাকিব ৪ আলাউদ্দিন এদের সহযোগীতায় রিয়াকে জোরপূর্বক অপরহরণ করে অটোরিকশা যোগে তুলে নিয়ে যায়। ওই দিন রিয়ার পরিবারের লোকজন সম্ভাব্য সকল জায়গায় অনেক খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পায় না। এদিকে রিয়ার বাবা ফরিদ দৌলতখান থানায় অপহরণের মূলহোতা রাজিব সহ ৫জনকে আসামি করে ওই দিনেই দৌলতখান থানায় একটি লিখিত অভিযোগ করেন।

কিছুদিন পর রিয়াকে ঢাকায় নিয়ে যায় রাজিব ও তার সহযোগী বন্ধুরা। এরপর তাকে বাসায় পাঠানোর কথা বলে সদরঘাট এনে পালিয়ে যায় রাজিব সহ তার সহযোগী বন্ধুরা। পরে রিয়া ভোলার লঞ্চ ভেবে বরিশালের লঞ্চে উঠে।

পরে লঞ্চের ভিতরে রিয়া একা দেখে বেল্লাল নামে এক যাত্রী তার কাছে সব ঘটনা শুনে। তারপর তাকে নিয়ে যায় বরিশাল মুলাদী এলাকায় স্বামী-স্ত্রীর পরিচয়ে ভাড়া বাসায় উঠে দুজন। পরে সেখান থেকে তাদেরকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করেন দৌলতখান থানা পুলিশ। আটক বেলাল মিরগঞ্জের খলিল গাজীর ছেলে।

দৌলতখান থানার অফিসার ইনচার্জ এনায়েত হোসেন জানান, মেয়েটি অপহরণ করার পর থেকেই আসামিরা তাকে বিভিন্ন জায়গায় আটকে করে রাখে। বারবার স্থান পরিবর্তন করার কারণে আমাদের কয়েকটি অভিযান ব্যর্থ হয়েছে। এ ঘটনায় বেল্লাল নামে একজনকে আটক করা হয়েছে এবং বাকি আসামিদের বিরুদ্ধে দ্রত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। আর রিয়াকে ডাক্তারী পরীক্ষা করার জন্য আজ মঙ্গলবার ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com