January 27, 2022, 8:43 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
একুশে টেলিভিশনের মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি সাইফুর রহমান টিটুর সপরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত

একুশে টেলিভিশনের মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি সাইফুর রহমান টিটুর সপরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত

 

মোঃ‌লিটন মাহমুদঃ

একুশে টিভির মুন্সীগঞ্জ প্রতিনিধি ও প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এণ্ড কলেজের সহকারী শিক্ষক মুহাম্মদ সাইফুর রহমান টিটুর করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার রাতে সাংবাদিক সাইফুর রহমান টিটু এ তথ্য দিয়ে জানিয়েছেন তার স্ত্রী ও বাবা-মাসহ পরিবারের ৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

তিনি আরও জানান, কয়েকদিন আগে প্রথমে তাঁর মায়ের করোনা শনাক্ত হন। এরপরে পরিবারের সকলের মধ্যে উপসর্গ দেখা গেলে বৃহস্পতিবার নমুনা পরীক্ষার জন্য সোয়াব দেন। পরে শুক্রবার রাতে নিপসম থেকে মোবাইল বার্তায় করোনা শনাক্তের রিপোর্ট জানানো হয়। বর্তমানে তারা নিজ বাসায় আইসোলেশনে থেকেই চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন। তবে তাঁর একমাত্র সন্তান তাজরিয়ান সুস্থাবস্থায় নানা বাড়ি রয়েছেন। সাইফুর রহমান টিটু অামা‌দের মাধ্যমে তাঁর ও তাঁর পরিবারের করোনা শনাক্তদের জন্য দোয়া চেয়েছেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com