January 22, 2022, 2:24 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
ঠাকুরগাঁও পৌরসভা এলাকায় টোল আদায় বৈধ, দাবি ইজারাদারদের

ঠাকুরগাঁও পৌরসভা এলাকায় টোল আদায় বৈধ, দাবি ইজারাদারদের

 

আসিফ জামান , ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও পৌরসভা এলাকায় অটো ইজিবাইকের ৭টি পয়েন্টে ও মালবাহী গাড়ি লোড-আনলোডের ৪টি পয়েন্টে বৈধভাবে টোল আদায় করা হচ্ছে বলে দাবি করেছে ইজারাদাররা।

শুক্রবার সকালে ঠাকুরগাঁও জেলা অটো ইজিবাইক মালিক ও শ্রমিক সমিতির অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অটো ইজিবাইক ইজারাদার আবু বক্কর সিদ্দিক, আনোয়ার হোসেন ও মালবাহি গাড়ি লোড-আনলোড ইজারাদার ইন্দ্রেজিত গোহ ঠাকুরতা বলেন, ২০২০-২০২১ অর্থ বছরে পৌরসভা এলাকার ৭টি অটো ইজিবাইক পয়েন্টে ও মালবাহী গাড়ি লোড-আনলোডের ৪টি পয়েন্টে টোল আদায়ের জন্য গত ১ জুন দরপত্র আহবান করে পৌরসভা কর্তৃপক্ষ।

গত ১১ জুন সর্বোচ্চ দরদাতা হিসেবে অটো ইজিবাইকের ৭টি পয়েন্টে টোল আদায়ের জন্য আবু বক্কর সিদ্দিক ও আনোয়ার হোসেনের সাথে চুক্তিপত্র সম্পাদন করেন পৌরসভার মেয়র মির্জা ফয়সল আমীন। অপরদিকে সর্বোচ্চ দরতারা হিসেবে মালবাহি গাড়ি লোড-আনলোডের ৪টি পয়েন্টে টোল আদায়ের জন্য ইজারাদার ইন্দ্রেজিত গোহ ঠাকুরতার সাথে চুক্তি সম্পাদন করেন পৌর মেয়র মির্জা ফয়সল আমীন।

পৌরসভার সাথে চুক্তি সম্পাদনের পর থেকে অটো ইজিবাইকের গড়েয়া বাসষ্ট্যান্ড, সত্যপীর ব্রীজ মোড়, বালিয়াডাঙ্গী মোড়, সেনুয়া মোড়, কালিবাড়ি মোড়, ভুলিø রোড পয়েন্ট টোল আদায় শুরু করেন ইজারাদার আবু বক্কর সিদ্দিক। অপরদিকে অটো ইজিবাইকের রুহিয়া মোড় পয়েন্টে টোল আদায় করেন ইজারাদার আনোয়ার হোসেন।

অপরদিকে মালবাহী গাড়ি লোড-আনলোডের ঠাকুরগাঁও রোড, গোবিন্দনগর, বাসষ্ট্যান্ড ও সত্যপীর ব্রীজ পয়েন্টে টোল আদায় শুরু করেন ইজারাদার ইন্দ্রেজিত গোহ ঠাকুরতা।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, ঠাকুরগাঁও পৌরসভার অনুমতি নিয়ে পৌরসভা এলাকায় টোল আদায় শুরু করেছে ইজারাদাররা। অথচ কিছু সংবাদ মাধ্যমে এই টোল আদায়কে চাঁদাবাজি হিসেবে আখ্যা দিয়ে সংবাদ প্রকাশিত হচ্ছে। প্রকাশিত সংবাদগুলো সম্পূর্ণভাবে মিথ্যা ও ভিত্তিহীন। এসব সংবাদের প্রতিবাদ জানায় পৌরসভার ইজারাদার আবু বক্কর সিদ্দিক, আনোয়ার হোসেন ও ইন্দ্রেজিত গোহ ঠাকুরতা।

ঠাকুরগাঁও পৌরসভার মেয়র মির্জা ফয়সল আমীন বলেন, বৈধভাবে দরপত্র আহবান করে পৌরসভার ৭টি পয়েন্টে অটো ইজিবাইকের টোল আদায় ও মালবাহী গাড়ি লোড-আনলোডের ৪টি পয়েন্টে টোল আদায় করার জন্য ইজারাদারদের সাথে চুক্তি সম্পাদন হয়। বৈধভাবে পৌরসভা এলাকায় টোল আদায় করা হচ্ছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com