January 27, 2022, 11:32 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
টঙ্গিবাড়ীতে না যেনে বিবাহিত ছেলের সাথে ঘোরতে যাওয়াই কাল হলো শ্রাবনীর ।

টঙ্গিবাড়ীতে না যেনে বিবাহিত ছেলের সাথে ঘোরতে যাওয়াই কাল হলো শ্রাবনীর ।

 

মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধিঃ

টঙ্গিবাড়ীতে না যেনে বিবাহিত এক প্রতারকের সাথে প্রেম করে কু-প্রচোরনার শিকার হয়ে অাত্নহত্যার পথ বেছে নিয়েছেন স্কুল ছাত্রী শ্রাবণী। বৃহস্পতিবার বিকালে তাকে সুবচনী কবরস্থানে দাফন করা হয়েছে।

এ ঘটনায় শ্রাবণীর পিতা আউয়াল শেখ বাদী হয়ে বুধবার রাতে টঙ্গিবাড়ী থানায় প্রতারক প্রমিক শাহাদাত সেখের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছে।

জানাগেছে, উপজেলার সুবচণী গ্রামের আব্দুল আউয়াল এর বাড়িতে ৫/৬ মাস আগে কাঠমিস্ত্রি শাহাদাত ঘর উত্তোলনের কাজ করেছিলো। সে সময় ২ সন্তানের জনক শাহাদাত (২৮) নিজেকে অবিবাহিত জানিয়ে আব্দুল আউয়াল এর মেয়ে শিলিমপুর প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রণীর ছাত্রী শ্রাবনী (১৪) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। পরে গত ২১শে ফেব্রুয়ারী প্রতারক শাহাদাত শ্রাবনীকে নিয়ে পাশ্ববর্তী লৌহজং উপজেলার শামুরবাড়ি গ্রামে ঘুরতে যায়।

এ সময় প্রতারক শাহাদাত শ্রাবনীর সাথে তার মুঠোফোনে বিভিন্ন অাপত্তিকর ছবি ধারণ করে। পরে ওই কাঠমিস্ত্রী ।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com