January 22, 2022, 10:53 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
মুন্সীগঞ্জে মহিলা পরিষদ এর উদ্যোগে করোনায় মৃত মহিলাদের জন্য গোসলের কমিটি গঠন

মুন্সীগঞ্জে মহিলা পরিষদ এর উদ্যোগে করোনায় মৃত মহিলাদের জন্য গোসলের কমিটি গঠন

মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ

মুন্সীগঞ্জ সদর উপ‌জেলায় মুন্সীগঞ্জ মহিলা পরিষদ এর উদ্যোগে করোনায় আক্রান্ত হয়ে কন্যা সন্তান ও মহিলারা মারা গেলে তাদের গোসল করার জন্য মুন্সীগঞ্জ পৌরসভায় কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি শুধু মাত্র মুন্সীগঞ্জ পৌরসভার ৯ টি ওয়ার্ডেই কাজ করবে বলে মুন্সীগঞ্জ মহিলা পরিষদ সূত্রে জানা গেছে।

মুন্সীগঞ্জ পৌরসভার বিভিন্ন মহল্লায় করোনায় আক্রান্ত হয়ে মহিলারা মারা গেলে গোসল নিয়ে বিপাকে পড়তে হচ্ছে পৌরবাসীকে। সেই পরিপেক্ষিতে মুন্সীগঞ্জ পৌরসভায় ৬ সদস্য বিশিষ্ট মহিলাদের গোসল করার জন্যে এ কমিটি গঠন করা হয় ।

গোসল করার কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন মুন্সীগঞ্জ জেলা মহিলা পরিষদ সভাপতি ও মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট নাসিমা আক্তার।

এ কমিটির সাধারণ সম্পাদক করা হয়েছে নারী নেত্রী ও সাবেক পৌরসভার কাউন্সিলর এবং মহিলা পরিষদ মুন্সীগঞ্জ জেলার সহসভাপতি হামিদা খাতুনকে।

এই গোসল কমিটির সভাপতি এডভোকেট নাসিমা আক্তার বলেন, করোনা আক্রান্ত হয়ে কোন কন্যা সন্তান ও মহিলা মারা গেলে গোসল দিতে অনেক সমস্যা হয়। কোথাও লোক পাওয়া যায় না করোনায় আক্রান্ত মৃত্যু জন্য।

এমনকি ইসলামিক ফাউণ্ডেসনেরও ব্যবস্থা নেই, আমরা এই সমস্যার সম্মুখীন হয়েছি। তাই প্রয়োজনের তাগিদে মুন্সীগঞ্জ মহিলা পরিষদ ৬ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করে। এই কমিটির সভাপতি হিসেবে আমাকে দায়িত্ব অর্পন করা হয়।

আমরা মুন্সীগঞ্জ পৌরসভার ভিতরে যে সকল কন্যা সন্তান ও মহিলা করোনায় মারা যাবে তাদের গোসলের ব্যবস্থা করবো। আমাদের সাথে যোগাযোগের নাম্বার হলো নাসিমা আক্তার -01716580462 এবং হামিদা খাতুন 01913025640

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com