January 23, 2022, 3:01 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
Uncategorized
খালেদা জিয়ার অনুপস্থিতিতে রায়ের তারিখ ঘোষণা বেআইনি : মির্জা ফকরুল

খালেদা জিয়ার অনুপস্থিতিতে রায়ের তারিখ ঘোষণা বেআইনি : মির্জা ফকরুল

আফসানা খানম সুমি, ঢাকা :

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলার রায়ের তারিখ একেবারেই সরকারের নির্দেশে করা হয়েছে। আদালতে খালেদা জিয়ার অনুপস্থিতিতে বিচার কাজ চালানো ও রায় ঘোষণা করা সম্পূর্ণ বেআইনি। আমি মনে করি, বাংলাদেশে বিচার ব্যবস্থা ভেঙে পড়েছে, এটা তারই প্রমাণ।

১৬ অক্টোবর মঙ্গলবার জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রবের বাসভবনে জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, যুক্তি-তর্ক উপস্থাপনের বিষয়, আত্মপক্ষ সমর্থনের বিষয়সহ বিভিন্ন বিষয় বাকি ছিল। তা আদালত আমলে নেয়নি। বিচার পরিপন্থী এরকম কাজের তীব্র প্রতিবাদ জানাই আমরা।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com