January 19, 2022, 10:28 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
বাহারাইনে নবনিযুক্ত রাষ্ট্রদূত এর সাথে আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়।

বাহারাইনে নবনিযুক্ত রাষ্ট্রদূত এর সাথে আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়।

মোঃ শাহীন-বাহরাইন প্রতিনিধি। বাহরাইনে নবনিযুক্ত রাষ্ট্রদূত ড. মো. নজরুল ইসলাম এর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বাহারাইন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪ সদস্যের একটি প্রতিনিধি দল। বুধবার (৮ জুলাই) স্থানীয় সময় বেলা ১২ ঘটিকার সময় বাহারাইনে বাংলাদেশ দূতাবাস কার্যালয়ে এ শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় নবনিযুক্ত রাষ্ট্রদূতকে ফুল দিয়ে উষ্ণ শুভেচ্ছা জানায় বাহারাইন আওয়ামী যুবলীগের সংগঠনের নেতৃবৃন্দরা। এসময় বাহারাইন যুবলীগ সভাপতি মোঃ মুজিবুর রহমানের নেতৃত্বে,উপস্থিত ছিলেন যুবলীগের সহসভাপতি শাহ মুহাম্মদ আবদুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জালাল মুন্সিসহ বাহারাইনের দূতাবাসের শ্রম কাউন্সিলর শেখ মুহম্মদ তৌহিদুল ইসলাম প্রমুখ।
পরে শুভেচ্ছা বিনিময় শেষে উভয়পক্ষের মধ্যে এক আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। নবনিযুক্ত রাষ্ট্রদূতকে বাহারাইনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক কার্যক্রম সম্পর্কে বিভিন্ন বিষয়ে অবহিত করেন যুবলীগের সভাপতি মোঃ মুজিবুর রহমান। তিনি নবনিযুক্ত রাষ্ট্রদূতের হাতে যুবলীগের কর্মকাণ্ড ও সাংগঠনিক কার্যক্রম সম্বলিত একটি ম্যাগাজিন শুভেচ্ছায় উপহার সরুপ তুলেদেন।
মতবিনিময়কালে মান্যবর রাষ্ট্রদূত অত্যান্ত ধৈর্যসহ দীর্ঘ সময় নিয়ে বাহারাইন যুবলীগের সাংগঠনিক ও প্রবাসী বাংগালীদের বিভিন্ন সমস্যা সমাধানে আলোচনা দিকগুলো মনোযোগ সহকারে শোনেন।
পরে নবনিযুক্ত রাষ্ট্রদূত যুবলীগের নেতৃবৃন্দের কাছে বাহারাইনে সাবলীলভাবে প্রবাসীদের সকল সমস্যা সমাধানে ভুমিকা রাখবেন বলে আস্বাস প্রধান করেন।এবং বাহরাইনে তার দায়িত্বপ্রাপ্তের আগামীর কর্মপরিকল্পনাগুলো যুবলীগের নেতৃবৃন্দকে অবহিত করেন।
এদিকে মতবিনিময় শেষে বৈশ্বিক করোনাভাইরাসের প্রাদুর্ভাবের এই সময়ে বাহারাইনে দূতাবাসের প্রবাসীদের বিভিন্ন সমস্যা সমাধানে ভুমিকা রাখায় বাহরাইন রাষ্ট্রদূত কার্যক্রমের বিষয়বস্তু তুলেধরে প্রশংসা করে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে যুবলীগ নেতৃবৃন্দরা।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com