January 19, 2022, 10:20 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
ঠাকুরগাঁওয়ে আজ ৫ জন করোনায় আক্রান্ত

ঠাকুরগাঁওয়ে আজ ৫ জন করোনায় আক্রান্ত

 

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে আজ গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।আক্রান্তের মধ্যে সদর উপজেলায় রয়েছে ৪ জন ও পীরগঞ্জ উপজেলায় ১ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা গিয়ে দারালো ২৫৬ জনে। এদের মধ্যে চিকিৎসা নিয়ে ১৭৮ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন, ও ২ জন মৃত্যুবরণ করেছেন।

শনিবার (১১ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

আক্রান্ত ব্যাক্তিরা হলেন, আজ সদর উপজেলার পৌরসভার সরকারপাড়ায় ৩২ বছর বয়স্ক নারী, পশ্চিম গোয়ালপাড়ায় ৩০ বছর বয়স্ক ব্যাক্তি, জামালপুর ইউনিয়নের শিবগঞ্জে ২৯ বছর বয়স্ক ব্যাক্তি ও বড়গাও ইউনিয়নের পশ্চিম চামেশ্বরীতে ৫২ বছর বয়স্ক ব্যাক্তিসহ ৪ জন করোনা পজেটিভ।

এছাড়া ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ভেলাতৈর গ্রামে ৪০ বছর বয়সী এক ব্যাক্তি আক্রান্ত হয়েছেন।

ঠাকুরগাঁও সিভিল সার্জন সূত্রে জানাযায়, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন ৫ জন(সদর উপজেলা-৪ জন এবং পীরগঞ্জ-১ জন)করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন।
পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ২৫৬ জন,যাদের মধ্যে ১৭৮ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু ২ জন।

এছাড়াও তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জেলাবাসিকে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

উল্লেখ্য, এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন করোনা শনাক্তের পর। গত (১০ জুলাই) সর্বশেষ ঠাকুরগাঁওয়ে ৭ জন শনাক্ত হয়।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com