January 26, 2022, 1:27 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
যেখানে মানবতা বিপন্ন সেখানেই আমরা সরব

যেখানে মানবতা বিপন্ন সেখানেই আমরা সরব

 

মোঃ‌লিটন মাহমুদঃ মুন্সীগন্জ সদর মিরকা‌দিম পেরেসভার
সুমা আক্তার (৩৩), মাতা পিয়ারা বেগম ,গ্রাম নগর কসবা , ৩০ বছর বাহিরের আলো দেখেনা বিছানাটাই তার সর্ব সময়ের সঙ্গী । বৃদ্ধ মা কোলেতুলে নিতে পারে না তাই বিছানাটা ওর সকাল দুপুর বিকেল , অর্থাভাবে চিকিৎসাও করাতে পরেনাই । গত ৬ই জুলাই মেয়েটার বাড়িতে যেয়ে আমি ওর সমন্দে জানার কথা দিয়েছিলাম আগামী সাতদিনের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা সহ একটি হুইলচেয়ার দিব ।
সুমার মানবেতর জীবনী শুনার পর মানবতার দূত আমার আদরের অনুজ ডাঃ নাজমুল হাসান রন্টি সহকারী অধ্যাপক নিউরলজী আজ হুইলচেয়ার , কিছু উপহার সামগ্রী সহ আজ সোমাদের বাড়িতে উপস্হিত হয়ে সোমাকে চিকিৎসা প্রদান করে এবং আগামীতে সোমার সকল চিকিৎসা ফ্রী করার ঘোষনা দেন সেইসাথে ওর প্রয়োজনীয় ঔষধ CT scan , X-ray সহ সকল পরিক্ষা বিনামূল্যে করার অঙ্গীকার করেন ।
এমন মহত কাজে পাশে থাকতে পেরে আমি গর্বিত বোধ করছি ।

এসময় উপস্থিত ছিলেন শামিম আশ্রাফ , এফ.এস. ফেরদৌস , মন্ডল ।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com