January 23, 2022, 2:10 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
খুটাখালী বাজারকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে ডাস্টবিন বিতরণ

খুটাখালী বাজারকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে ডাস্টবিন বিতরণ

সেলিম উদ্দীন,কক্সবাজার।
চকরিয়া উপজেলার খুটাখালী বাজারকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে প্রধান সড়ক, বিভিন্ন মার্কেট ও বাজারের গুরুত্বপুর্ন পয়েন্টে ডাস্টবিন বিতরণ করা হয়েছে।
১০ জুলাই ( শুক্রবার) সকালে খুটাখালী বাজার পরিচালনা কমিটির অর্থায়নে তৈরী ডাষ্টবিন গুরুত্বপুর্ন বিভিন্ন পয়েন্টে বসিয়ে উদ্বোধন করেন বাজার পরিচালনা কমিটির সাধারন সম্পাদক বেলাল উদ্দীন।
খুটাখালী বাজারের জনসচেতনতা বৃদ্ধিতে, যেখানে সেখানে ময়লা না ফেলে একটি নির্দিষ্ট স্থানে বা ডাস্টবিনে আবর্জনা ফেলার জন্য তিনি ব্যবসায়ীসহ সবাইকে অনুরোধ জানিয়ে বলেন, পরিস্কার- পরিচ্ছন্নতা থাকা প্রত্যেক নাগরিকের দায়িত্ব।
সবাই নিজ নিজ ব্যবসা প্রতিষ্টানের ময়লা আবর্জনা যত্রতত্র না ফেলে ডাস্টবিন ফেলুন।
বাজারের পরিবেশকে দূষন মুক্ত করতে সহায়তা করুন।
বর্তমান সময়ে হাজার হাজার মানুষ করোনা রোগে আক্রান্ত হচ্ছে, আপনার ব্যবসা প্রতিষ্টানসহ আশে পাশের ময়লা আর্বজনা ডাস্টবিনে ফেলুন।
এসময় উপস্থিত ছিলেন বাজার পরিচালনা কমিটির সদস্য শীষ মুহাম্মদ রাশেল, শাহাব উদ্দীন, নুরুল হুদা টিটু, ব্যবসায়ী বদিউল আলম বকুল,মুসলেম উদ্দীন প্রমুখ।

 

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com