January 23, 2022, 12:39 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
মুন্সীগঞ্জে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী ঔষধ বিতরণ কার্যক্রম অব‌্যাহত রেখেছেন অতিরিক্ত আইজিপি

মুন্সীগঞ্জে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী ঔষধ বিতরণ কার্যক্রম অব‌্যাহত রেখেছেন অতিরিক্ত আইজিপি

মোঃ‌লিটন মাহমুদঃ করোনা হতে মুক্ত থাকুন, ঘর‌ে থাকুন, এই শ্লোগা‌নে রোগ প্রতিরোধক ঔষধ বিতরণ চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মাহাবুব হোসেন। করোনা মহামারী বর্তমানে একটি বিরাট ব্যাধি। দিন দিন এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে পাশাপাশি দীর্ঘ হচ্ছে
মৃত্যুর মিছিল । ভাইরাসের প্রতিষেধক যেহেতু এখন ও বের হয়নি তাই সচেতনতাই হচ্ছে এর থেকে বাচার মূল হাতিয়ার। তাই মানুষের শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির লক্ষের তার এমন উদ্দ্যোগ।
ফলে জেলা জুড়ের তার ঔষধ বিতরণ কর্মসুচির অংশ হিসাবে শুক্রবার সকালে মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার মুরমা এলাকায় বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আই জি পি মাহবুব হোসেন বিপিএম বার পিপিএম বারের নির্দেশে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী ঔষধ (স্ক্যাবো ৬) বিতরণের করা হয়েছে।
ঔষধ বিরতণ কালে আইজিপির সহায়তা কার্যক্রমের তও্বাবধ‌ায়ক ও বিশিষ্ট সমাজ সেবক জনাব সাফুুল ইসলাম, মাহবুব হোসেন তার নিজ উদ্দ্যেগে ও সার্বিক সহযোগীতায় করোনা মহামারী কে কেন্দ্র করে বিভিন্ন ভাবে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। সবাই তার জন্য ও তার পরিবারের জন্য দোয়া করবেন।
এছাড়াও সময় আরো উপস্থিত ছিলেন সমাজ সেবক মোঃ শ্যামল, মোঃ তাজুল ইসলাম, আবু সাইদ, আরশ, রুম‌লে, কাইউম, আ‌নোয়ার হো‌সেন, সমু সরদার, মাছুদ, মামুন, কাউসার, আব্দুল কা‌দির, জাহাঙ্গীর মুক্তার, সে‌লিম, জুবাইরুল প্রমুখ।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com