January 19, 2022, 4:55 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
মুন্সীগঞ্জে নতুন সড়কে অর্ধশতাধিক বৃক্ষরোপন

মুন্সীগঞ্জে নতুন সড়কে অর্ধশতাধিক বৃক্ষরোপন

 

মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ
মুন্সীগঞ্জ সদর উপজেলার ঢালিকান্দি নতুন সড়কে পরিবেশবাদী সংগঠন সবুজ কুঁড়ি বাংলাদেশের উদ্যোগে পুলিশের এসআই মো: ইলিয়াস মাদবরের অর্থায়নে অর্ধশতাধিক ওষধি,বনজ ও ফলজ গাছের চারা রোপন করা হয়। বুধবার বিকালে এই বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন স্থানীয় সমাজ সেবক মোঃ বিল্লাল গাজী।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সবুজ কুঁড়ি বাংলাদেশের সভাপতি মাহবুব আলম জয়। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-সভাপতি মো: মোয়াজ্জেম শাহ, সাধারণ সম্পাদক মো: আশরাফুল আলম উজ্জ্বল, যুগ্ম সাধারণ সম্পাদক ডা: জয়ন্ত বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আল আমিন,সাংগঠনিক সম্পাদক রানা মাসুদ প্রমুখ। এই বৃক্ষরোপন কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন মোঃ সালাম।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com