January 23, 2022, 3:27 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
গোবিন্দগঞ্জে আইসোলেশন সেন্টার স্থাপনসহ বিভিন্ন দাবীতে মানববন্ধন করেছে ওয়ার্কার্স পার্টি

গোবিন্দগঞ্জে আইসোলেশন সেন্টার স্থাপনসহ বিভিন্ন দাবীতে মানববন্ধন করেছে ওয়ার্কার্স পার্টি

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা ওয়ার্কার্স পার্টির উদ্যোগে করোনা চিকিৎসায় আইসোলেশন সেন্টার স্থাপন, হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরন ও করোনার টেস্ট ফি মওকুফসহ বিভিন্ন দাবীতে বুধবার দুপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
ঢাকা- রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ পৌর শহরের থানা চৌমাথা মোড়ে বেলা সাড়ে ১১টা থেকে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মিলন কান্তি সরকার, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এমএ মোতিন মোল্লা, সম্পাদক রফিকুল ইসলাম, ওয়ার্কার্স পার্টির নেতা মমতাজ আলী প্রধান ও লুৎফর রহমান, উপজেলা সেচ পাম্প মালিক সমিতির সভাপতি আবুল কাশেম প্রমুখ। এ সময় সংহতি প্রকাশ করে শ্রভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি তাজুল ইসলাম ও উপজেলা বাসদের সভাপতি রফিকুল ইসলাম রফিক।
বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, গাইবান্ধা জেলার মধ্যে করোনায় মৃত্যু ও আক্রান্তের হার গোবিন্দগঞ্জ উপজেলায় সবচেয়ে বেশী হলেও স্থানীয় প্রশাসনের গড়িমসিতে এখানে আইসোলেশন সেন্টার স্থাপন করা হয়নি। ফলে করোনা আক্রান্ত রোগীরা সুচিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে। তাই আগামী ৭ দিনের মধ্যে গোবিন্দগঞ্জে আইসোলেশন সেন্টার স্থাপন ও অন্যান্য দাবী বাস্তবায়নে প্রশাসনের নিকট দাবী জানান তারা।

শামীম রেজা ডাফরুল
গোবিন্দগঞ্জ প্রতিনিধি
০১৯১১১৪৮৮২৩
০৮-০৭-২০২০

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com