January 27, 2022, 10:40 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
টেকনাফের শিলখালীতে বেড়ে গেছে ভুমি-দস্যু এবং মামলাকৃত আসামীর পায়তারা

টেকনাফের শিলখালীতে বেড়ে গেছে ভুমি-দস্যু এবং মামলাকৃত আসামীর পায়তারা

 মোঃ শাহ্ নেওয়াজ,টেকনাফ প্রতিনিধি :

কক্সবাজার জেলার টেকনাফ থানার অন্তর্গত বাহারছড়ার উত্তর শিলখালী হল একটি প্রায় শিক্ষিত গ্রাম। এখানে আছে অনেক উচ্চপদস্থ কর্মকতা এবং বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানে অধ্যায়নরত অনেক শিক্ষার্থী।

কিন্তু এই গ্রামটি লেখা পড়ায় মোটামোটি এগিয়ে থাকলেও সভ্যতার ধারে-কাছেও যেতে পারেনি,কেননা এখানে আছে অনেক বর্তমান মার্ডার মামলার আসামি, অনেক ভুমি দস্যু যারা নিয়মিত মানুষের ভুমি জোর করে দখল করেই যাচ্ছে এবং মানুষকে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে। বর্তমানের এই দৃশ্যগুলো স্থানীয় প্রশাসন দেখতেছে কিন্তু তারপরও এখানকার স্থানীয় প্রশাসনগুলো নিশ্চুপ,তারা কোন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতেছেন না।

বর্তমানে এখানকার প্রত্যেকটি মানুষের অভিযোগ এই ভুমি-দস্যু এবং বিভিন্ন মামলার অভিযুক্ত আসামিগুলো কেন এগুলো খোলা আকাশের আলো-বাতাস গ্রহন করে মানুষের ক্ষতি করবে! তাই উত্তর শিলখালীর প্রত্যেকটি জনগণের একটিই আশা,অতিদ্রুত যাতে এই অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টিকারি মানুষকে আইনের আওতায় আনা হয়। তাই সবার সাথে তালমিলিয়ে আমিও বলব,বঙ্গবন্ধুর সোনার বাংলাকে বাস্তবে পরিনত করতে হলে প্রয়োজন প্রত্যেক স্থানের প্রত্যেক আসামিকে আইনের আওতায় আনুন।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অনুরোধ করব দ্রুত পদক্ষেপ গ্রহনের জন্য।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com