January 23, 2022, 2:03 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
কক্সবাজারে বিদেশি পিস্তল-ইয়াবাসহ আটক ২

কক্সবাজারে বিদেশি পিস্তল-ইয়াবাসহ আটক ২

সেলিম উদ্দীন,কক্সবাজার :

কক্সবাজার শহরের পানবাজার এলাকা থেকে অস্ত্র ও ইয়াবাসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।
এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি, ৬টি ছুরি ও ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সোমবার (১৫ অক্টোবর) দুপুরে প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে এসব তথ্য জানান কক্সবাজার সদর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার।

আটকরা হলেন, শহরের মধ্যম বাহারছড়া এলাকার আব্দুল করিমের ছেলে আশিকুর রহমান আশিক ও তার সহযোগী একই এলাকার আবুল বশরের ছেলে সাজ্জাদ রহমান।
কক্সবাজার সদর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার জানান, আটক আশিকের বিরুদ্ধে হত্যা, গুম, ধর্ষণ, ছিনতাইসহ ১২টি মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে পুলিশ তাকে আটকের চেষ্টা করে আসছিল। আজ ভোরে আশিকের অবস্থান নির্ণয় করে এসব অস্ত্রসহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com