January 26, 2022, 11:39 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
ভোলায় মাদক সেবনের টাকা না পেয়ে বৃদ্ধ বাবাকে কুপিয়ে জখম করলো পাষন্ড ছেলে

ভোলায় মাদক সেবনের টাকা না পেয়ে বৃদ্ধ বাবাকে কুপিয়ে জখম করলো পাষন্ড ছেলে

মোঃ আরিয়ান আরিফ,ভোলা:

ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নে মাদক সেবনের টাকা না পেয়ে বৃদ্ধ বাবা রফিক গোলদার (৬৫) কে কুপিয়ে রক্তাক্ত জখম করলো পাষন্ড ছেলে সোলেমান বাচ্চু (২৫)।

রবিবার (১৪অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে ওই ইউনিয়নের ১নং ওয়ার্ডে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সুত্রে জানাযায়, সকালে সোলেমান বাচ্চু তার বাবার কাছে মাদক সেবনের জন্য টাকা চায়। মাদক সেবনের টাকা না পেয়ে বাবা টাকা দিতে অস্বীকার করলে ছুরি দিয়ে তার বাবাকে কুপিয়ে জখম করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠায়।

পারিবারিক সূত্রে জানায়, সোলেমান বাচ্চু মাসকসেবী। মাদক সেবন করে মাতাল হয়ে প্রতিদিন গভীর রাতে ঘরে আসে। আমরা কিছু বললে মারধর করতো। কয়েকবার জেলহাজতেও গেছে। মাদক সেবনের জন্য প্রতিদিন টাকা চাইতো। টাকা দিতে অস্বীকার করলে প্রায় সময় মারধর করতো বৃদ্ধ বাবা কে। আজকে সকালে টাকা চেয়েছে, টাকা না দেয়ায় বৃদ্ধ বাবা কে ছুরি দিয়ে কুপিয়ে জখম করে। এসময় আমরা ডাক চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এসে রক্ষা করে।

বৃদ্ধ রফিক গোলদার ভোলা সদর হাসপাতালের পুরুষ সার্জারী ওয়ার্ডের ৩০নং বেডে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com