January 27, 2022, 11:40 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
সাংবাদিকদের সাথে চা-চক্রে মিলিত হলেন, আলীকদম জোন কমান্ডার

সাংবাদিকদের সাথে চা-চক্রে মিলিত হলেন, আলীকদম জোন কমান্ডার

প্রেস টিভি ডেক্স :
লামা-আলীকদমে শান্তি-সম্প্রীতি ও সামাজিক স্থীতিশীলতা বাজায় রাখতে সাংবাদিকরা পেশাগত উৎকর্ষতার চর্চা করতে হবে। দায়িত্বশীল সাংবাদিকতা দেশ ও জাতির কল্যাণে আসে। সমাজের সকল অসঙ্গতিপূর্ণ দিকগুলো তুলে ধরার পাশপাশি সংবাদ কর্মিরা উন্নয়ন সম্ভাবনার পথ নির্দেশ করেন।
শুক্রবার বিকালে জোন সদরে এক চা-চক্রানুষ্ঠানে আলীকদম জোন কমান্ডার লে: কর্ণেল সাইফ শামিম পিএসসি এসব কথা বলেন। দায়িত্বশীল সাংবাকিতা একটি সমাজকে বদলে দিতে পারে এই মন্তব্য করে তিনি বলেন, রিপোর্টারদের তথ্য উপাত্য সংগ্রহকালে সচেতনতা অবলম্বন করতে হবে। একজন সংবাদ কর্মি সংবাদ সংগ্রহে অনেক ঝুঁকি নিতে হয়। যেমনটি নিরাপত্তা বাহিনীর ক্ষেত্রেও ঘটে থাকে। সূতরাং বস্তুনিষ্ট সংবাদ প্রেরণের ক্ষেত্রে পার্বত্যাঞ্চলের ভিন্ন প্রেক্ষাপট হওয়ায় সরকারের বিভিন্ন মহলের সাথে সংবাদ কর্মিরা যোগাযোগ রেখে কাজ করা প্রয়োজন।
**
জোন কমান্ডার আরো বলেন, জাতি, ধর্ম-বর্ণ নির্বিশেষে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্যাঞ্চলে সকল জনগোষ্ঠির নিরাপত্তা ও উন্নয়নে কাজ করছে। সন্ত্রাস-চাঁদাবাজদের ঠাই নেই। সাংবাদিকদের লিখনীর মাধ্যমে প্রকৃত সত্য ঘটনাই তুলে ধরার আহ্বান জানিয়ে তিনি বলেন, কোন সংবাদ এলাকাবাসীকে যেন ভীত না হতে হয় সেদিক লক্ষ্য রাখতে হবে।
এই সময় অনুষ্ঠানে জোনের উপ অধিনায়ক, জোনাল স্ট্যাফ অফিসার ও লামা প্রেসক্লাবের সভাপতিসহ লামা আলীকদমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com