January 22, 2022, 1:50 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
লামায় পুরস্কার বিতরণের মধ্যেদিয়ে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা সম্পন্ন

লামায় পুরস্কার বিতরণের মধ্যেদিয়ে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা সম্পন্ন

প্রেস টিভি ডেক্স :
“উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ” স্লোগানকে প্রতিপাদ্য করে বান্দরবানের লামায় বিপুল উৎসাহ ও উদ্দীপনায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরনের মধ্যে দিয়ে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার সারা দেশের সাথে লামা উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত উন্নয়ন মেলা-২০১৮ লামা টাউন হল অনুষ্ঠিত হয়। মেলায় সরকারী বেসরকারি ৪৪ টি স্টল স্থাপিত হয়। তিনদিনের প্রদর্শিত স্টলগুলোর সার্বিক উপস্থাপনা ও কর্মকান্ডের ওপর বিচারকের বিচারে উপজেলা কৃষিসম্প্রসারণ বিভাগ প্রথম, প্রাণীসম্পদ বিভাগ দ্বিতীয় ও একটি বাড়ি একটি খামার তৃতীয় হয়।

উপজেলা নির্বাহী অফিসার নুর-এ-জান্নাত রুমি’র সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী প্রধান অতিথি, জেলা পরিষদ সদস্য মোস্তফা জামাল, সাব জোন কমান্ডার মেজর মোয়াজ্জেম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মােহাম্মদুল হক, লামা থানা পুলিশ পরিদর্শক আপ্পেলা রাজু নাহা, কৃষি অফিসার নুরে আলম, প্রাণীসম্পদ অফিসার ডাঃ জুয়েল মজুমদার, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান বিশেষ অতিথি ছিলেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক পৌর মেয়র তাজুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান ভুঁইয়া ও প্রেসক্লাব সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া প্রমুখ। সবশেষে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com