January 18, 2022, 10:30 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
বিএনপির কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ, আহত ২০

বিএনপির কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ, আহত ২০

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
‘চলো যাই যুদ্ধে, দেশ মাতার মুক্তির লক্ষ্যে’ এ স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি পালিত হয়েছে। কর্মসূচি চলাকালে পুলিশ বিএনপির নেতা কর্মীদের ওপরে লাঠিচার্জ করলে আহত হয় অন্তত ২০ জন নেতাকর্মী।

বুধবার (৩ অক্টোবর) দুপুর ১২টার সময় জেলা বিএনপির আয়োজনে তাদের নিজস্ব কার্যালয়ের সামনে এ প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় কর্মসূচি চলাকালে পুলিশ দাঁড়িয়ে থাকা নেতাকর্মীদের হাত থেকে ব্যানার কেড়ে নিলে বাগবিতণ্ডার সৃষ্টি হয়। পরে পুলিশ লাঠিচার্জ শুরু করলে সেখানে উপস্থিত নেতাকর্মীরা ছোটাছুটি করে ছত্রভঙ্গ হয়ে যায়। ফলে পণ্ড হয়ে যায় তাদের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ।

লাঠিচার্জে বিএনপির প্রায় ২০ জন নেতাকর্মী গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, ছাত্রদলের সভাপতি কায়েসসহ দলের অন্যান্য নেতাকর্মীরা।

উল্লেখ, পুলিশের লাঠিচার্জের তীব্র নিন্দা জানিয়ে বিক্ষোভ শেষে ‘জেলা বিএনপির’ পক্ষ থেকে জেলা প্রশাসক বরাবরে একটি স্মারকলিপি দেয়া হয়।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com