January 27, 2022, 12:04 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
নাইক্ষ্যংছড়িতে ৩ জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

নাইক্ষ্যংছড়িতে ৩ জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

সেলিম উদ্দীন,কক্সবাজার :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে গহীন পাহাড়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিজেদের মধ্যে বন্দুকযুদ্ধে তিন সন্ত্রাসী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে চারটি বন্দুক উদ্ধার করেছে পুলিশ।
রোববার ৩০ সেপ্টেম্বর সকাল সাতটার দিকে বাইশারী ইউনিয়নের আলিক্যং মৌজার দিল মোহাম্মদের রাবার বাগান এলাকায় এঘটনা ঘটে। পুলিশ সকাল আটটার দিকে নিহত তিন সন্ত্রাসীদের লাশ উদ্ধার করে।
নিহতরা হলেন, বাইশারী ইউনিয়নের চাইঙ্গাবাজার এলাকার আব্দুস সোবহানের ছেলে ও আনাইয়া বাহিনীর প্রধান আনোয়ার হোসেন ওরফে আনাইয়া (২৮), রামুর ঈদগড় ইউনিয়নের কোদালিয়াকাটা এলাকার ছৈয়দ হোসেনের ছেলে পারভেজ প্রকাশ বাপ্পি (৩০) ও রামুর গর্জনিয়া ইউনিয়নের বড়বিল এলাকার হামিদ হোসেন (২৫)।
ঘটনার সত্যতা নিশ্চিত করেন নাইক্ষ্যংছড়ির বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হাবিবুর রহমান।
তিনি বলেন, নিজেদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোববার সকালে দিল মোহাম্মদের রাবার এলাকায় দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ তিনজনের লাশ উদ্ধার করে।
এসময় ঘটনাস্থলে চারটি বন্দুক পাওয়া যায়। নিহতদের লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com