January 23, 2022, 2:40 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
নাইক্ষ্যংছড়িতে আদালতের ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার

নাইক্ষ্যংছড়িতে আদালতের ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার

জনপতি বোচাইমং চাক, নাইক্ষ্যংছড়ি :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ভাল্লু্ক খাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃত মোজ্জাফর আহম্মদের ছেলে নুরুল ইসলাম (৩৫)কে আটক করেছে রামু থানার গর্জনিয়া ফাঁড়ী পুলিশ। তার বাড়ী রামু উপজেলার গজনিয়া ইউনিয়নের পশ্চিম বোমাংখিল এলাকায়।

রামু থানার অফিসার ইনচার্জ আবুল মনসুর জানান, তার বিরুদ্ধে জি,আর ১৭৫/১৬ আদালতের একটি মামলায় বিজ্ঞ বিচারক গ্রেপ্তারী পরোয়ানা জারি করেন। ঐ শিক্ষক পলাতক ছিলেন।

বৃহস্পতিবার (২৭সেপ্টেম্বর) বিকাল ৫টায় গর্জনিয়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মোঃ আলমগীরের নির্দেশে এ এস আই মনজুর এলাহীর নেতৃত্বে এক দল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে গর্জনিয়া বটতলী থেকে তাকে আটক করা হয়।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com