January 26, 2022, 12:25 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
কক্সবাজারের ঈদগাঁওতে মুক্তিপণ দিয়ে ছাড় পেল অপহৃত ব্যবসায়ী

কক্সবাজারের ঈদগাঁওতে মুক্তিপণ দিয়ে ছাড় পেল অপহৃত ব্যবসায়ী

সেলিম উদ্দীন,ঈদগাঁও, কক্সবাজার :

কক্সবাজার সদরের ঈদগাঁও থেকে রাতের অন্ধকারে এক দোকানদারকে অপহরণ করে নিয়ে যাওয়ার একদিন পর মুক্তিপণ দিয়ে ছাড় পেল অপহৃত মোঃ তারেক। সে ঈদগাঁও ভাদিতলা এলাকার কবির আহমদের ছেলে।তার স্বজনরা জানায়,অপহরণের পর থেকে মুঠোফোনে মুক্তিপণ দাবী করে আসছিল অপহরনকারীরা।অর্থের অভাবে নিজের ছেলেকে বাঁচাতে প্রশাসনের সহযোগিতা চেয়েও না পেয়ে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্নেল ফোরকান আহমদের কাছে গেলে তিনি তারেকের মোবাইলে কল দিয়ে অপহরনকারীদের সাথে কথা বলেন এবং তারেককে ছেড়ে দিতে বলেন। না হয় পরিনতি ভাল হবে না, পাহাড়ে চিরুনি অভিযান চালানো হবে বলে হুংকার দেন কউক চেয়ারম্যান। এর পর আবারো মুক্তিপণের জন্য মারধর করে মোবাইলের মাধ্যমে স্বজনদের কানে কান্নার শব্দ শুনায়। মেরে ফেলার হুমকি দেয় এ চক্রটি। এক পর্যায়ে বাধ্য হয়ে তারেকের বাবা ধার কর্জ করে ১ লক্ষ টাকা দিতে সম্মতি হয়।এরপর শুরু হয় স্থান নির্ধারন। বিভিন্ন স্থান নির্ধারনের পর রামু উপজেলার জোয়ারিয়ানালা এলাকার পূর্বে গহীন জঙ্গলে মুক্তিপণের টাকা দিতে গেলে তারেকের বাবা ও বড় ভাইকেও বেঁধে রেখে কারন জানতে চাই অপহরণকারীরা। কেন কউক চেয়ারম্যান, পুলিশ,র‌্যাব,চেয়ারম্যানকে ঘটনা জানিয়েছিস বলে শারীরিক নির্যাতন করে ।এদিকে মুক্তিপণের টাকা পেয়ে রাত ১১ টার দিকে তারেককে ছেড়ে দেওয়া হয়।পরে তাকে স্বজনরা উদ্ধার করে ঈদগাঁওস্থ একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করায়।
উল্লেখ্য,গত ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার রাত আনুমানিক ২ টার দিকে ভাদিতলা রাইচমিল সংলগ্ন এলাকায় থেকে তাকে অপহরণ করা হয়।
এরপর থেকে তার বাবার কাছে ৫ লাখ টাকা মুক্তিপন দাবী করে। ঈদগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ছৈয়দ আলম উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। এদিকে অনেকদিন পর ফের ব্যবসায়ী অপহরণ হওয়ায় স্থানীয়দের মাঝে অজানা আতংক বিরাজ করছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com