January 27, 2022, 11:27 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
কক্সবাজারে ছুরিকাঘাতে যুবক খুন

কক্সবাজারে ছুরিকাঘাতে যুবক খুন

সেলিম উদ্দীন,কক্সবাজার :
কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের মরংঘোনা এলাকায় ছুরিকাঘাতে আহত যুবক মো. রুবেল (২০) ১৬ ঘন্টা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা গেছেন। মঙ্গলবার সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রুবেল মারা যায়।
নিহত রুবেল ওই এলাকার মো. বাচ্চু মিয়ার ছেলে। এ ঘটনায় বেলাল উদ্দিন নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
জানা গেছে, গত সোমবার বিকাল ৫টার দিকে রুবেলের ঘরে মুরগির বাচ্চা ঢুকার বিষয় নিয়ে পাশের বাড়ির মো. রাসেলের সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাসেল ও তার বাবা বেলাল উদ্দিন মিলে রুবেলকে ছুরিকাঘাত করে। এসময় রুবেল গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থা আশংকাজনক হওয়ায় চমেক হাসপাতালে ভর্তি করেন। নিহত রুবেল ও রাসেল সম্পর্কে খালাত ভাই।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, নিহত রুবেলের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। হত্যার ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এ ঘটনায় বেলাল উদ্দিন নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com