January 21, 2022, 1:41 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
ঠাকুরগাঁওয়ে চাকুরী সরকারি করণের দাবিতে মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে চাকুরী সরকারি করণের দাবিতে মানববন্ধন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে বিভিন্ন সরকারি স্কুল ও কলেজে কর্মরত বেসরকারি কর্মচারীদের চাকুরী সরকারি করণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার দুপুরে ঠাকুরগাঁও সরকারি স্কুল ও কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়নের আয়োজনে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। ঘন্টাব্যাপি মানববন্ধনে জেলার বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে কর্মরত ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীরা অংশ নেয়।

ঠাকুরগাঁও সরকারি স্কুল ও কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়নের সভাপতি মো: জহিরুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের সভাপতি মো: দবিরুল ইসলাম, ঠাকুরগাঁও সরকারি স্কুল ও কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়নের সহ-সভাপতি সাথী রাণী, সাধারণ সম্পাদক মো: বেলাল হোসেন, সদস্য সাধন দাস, রেজাউল করিম প্রমুখ।

বক্তারা বলেন, দীর্ঘ ১৫-২০ বছর ধরে ঠাকুরগাঁও শহরে বিভিন্ন সরকারি স্কুল ও সরকারি কলেজে বেসরকারি ভাবে নিয়োগপ্রাপ্ত হয়ে ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীরা সেবা দিয়ে যাচ্ছে। এদের মাসিক বেতন হিসেবে যা সম্মানি দেওয়া হয়, তা দিয়ে জীবনযাপন করা সম্ভব হচ্ছেনা। তাই দ্রুত ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীদের চাকুরী সরকারি করণের দাবি জানান বক্তারা।

মানববন্ধন শেষে ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা: হাসিনা বেগমের মাধ্যমে শিক্ষামন্ত্রী, শিক্ষা সচিব, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহা পরিচালক এবং রংপুর বিভাগের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহা পরিচালক বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com