January 23, 2022, 2:17 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
Uncategorized
বঙ্গবন্ধু গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) ভোলা সদর কে ৪-০ হারিয়ে চ্যাম্পিয়ন ভোলা পৌরসভা

বঙ্গবন্ধু গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) ভোলা সদর কে ৪-০ হারিয়ে চ্যাম্পিয়ন ভোলা পৌরসভা

মাহমুদুল হাসান ফাহাদ,ভোলা :

তজুমুদ্দিন এবং মনপুরা উপজেলার মতো ভোলা সদর উপজেলার ফুটবল দলকেও গোলের বিদ্ধস্তে উড়িয়ে দিয়ে ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে ভোলা পৌরসভা। আজ বিকেল ৪ টার সময় ভোলা গজনবি স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনূর্ধ্ব ১৭) ফুটবল খেলায় ভোলা সদর উপজেলাকে ৪-০ গোলে হারিয়েছে ভোলা পৌরসভা ফুটবল দল।

খেলার ২০ মিনিটে ৮ নং জার্সি পরিহিত মিডফিল্ডার ইমনের দূর্দান্ত গোলে শুরু করে ভোলা পৌরসভা। পরে আরেক মিডফিল্ডার উজ্জ্বল করে ২য় গোলটি। খেলার দ্বিতীয়ার্ধে মিডফিল্ডার জসিম এবং স্ট্রাইকার এনামের পায়ে ৩য় এবং ৪র্থ গোলটি হয়।তিন ম্যাচে কোনো গোল হজম করেনি ভোলা পৌরসভার গোলকিপার রানা। খেলা চলাকালীন সময়ে দর্শকদের মাতাতে গ্যালারীতে বসে খেলা উপভোগ করেন ভোলা পৌরসভার জননন্দিত মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনিরুজ্জামান মনির।চ্যাম্পিয়নস্ ট্রফি এবং রানার্সআপ ট্রফি খেলোয়াড়দের মধ্যে তুলে দেন ভোলা জেলা প্রশাসক জনাব মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার মোক্তার হোসেন, পৌর মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনিরুজ্জামান মনির।

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সন্দীপ কুমার সরকার, ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার কামাল হোসেন, ভোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান সহ পৌর কাউন্সিলরবৃন্দ। ধারাভাষ্যকার ছিলেন আকতার বিপ্লব।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com