January 24, 2022, 1:23 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
কক্সবাজারের খুটাখালীতে নারীসহ ২ ইয়াবা কারবারীকে কারাদন্ড

কক্সবাজারের খুটাখালীতে নারীসহ ২ ইয়াবা কারবারীকে কারাদন্ড

সেলিম উদ্দীন,কক্সবাজার :

মাদকের বিস্তার রোধে কক্সবাজার জেলায় সরকারের গঠিত টাস্কফোর্সের অভিযানে
চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের এক নারীসহ দুই ইয়াবা কারবারিকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেপ্তার করে টাস্কফোর্স। বৃহষ্পতিবার(২০ সেপ্টেম্বর) সকাল ১১ টার সময় এ অভিযান পরিচালনা করা হয়। এসময় দুইজনের হেফাজত থেকে ইয়াবা পাওয়ার পর একজনকে দুইবছর এবং নারীকে ৬ মাসের কারাদন্ড প্রদান করে জেলহাজতে প্রেরণ করা হয়।
কারাদন্ড দেয়া দুই ইয়াবা কারবারি হলেন উপজেলার খুটাখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের উত্তর পাড়ার মৃত মৌলভী মোহাম্মদ হোছাইনের ছেলে মোক্তার আহমদ (৪২)। এসময় তার হেফাজত থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়ার পর দুই বছরের কারাদন্ড প্রদান করা হয়।
এছাড়াও একই ওয়ার্ডের দক্ষিণ পাড়ার মোহাম্মদ আলমের বাড়িতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় আসমাউল হোসনা (২০) নামের এক নারীকে। এসময় ওই নারীর ভ্যানিটি ব্যাগ তল্লাশী করে ১০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া গেলে তাকে ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়। তবে, দন্ডপ্রাপ্ত ওই নারী রোহিঙ্গা বলে স্থানীয়রা জানিয়েছে।
অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. খোরশেদ আলম চৌধুরী। সাথে ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর (পরিদর্শক) আবদুল মালেক তালুকদার, ডিবি পুলিশ, ও আনসার ব্যাটালিয়ানের বিপুল সংখ্যক সদস্য। আগে থেকেই টাস্কফোর্সের এই অভিযানের বিষয়টি অবগত করা হয় চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং থানার ওসিকে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের ইন্সপেক্টর আবদুল মালেক তালুকদার অভিযানের বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com