January 23, 2022, 2:45 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
কক্সবাজারে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক-৫

কক্সবাজারে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক-৫

সেলিম উদ্দীন,কক্সবাজার :

কক্সবাজারের টেকনাফে র‍্যাব ও পুলিশের পৃথক অভিযানে ৯২ হাজার ২’শ ৯০ পিচ ইয়াবা, নগদ টাকাসহ নারী-পুরুষ মিলে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলার নাটং পাড়া ও জালিয়া পাড়ায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
র‌্যাব জানাযায়, উপজেলার নাইটং পাড়ায় পাচারের জন্য ইয়াবা মজুদের খবর পেয়ে ইয়াবা নারী ইয়াসমিন আক্তারের বাড়িতে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ইয়াবার বস্তা নিয়ে পালানোর সময় ইয়াসমিন আক্তার ও রোহিঙ্গা নাগরিক মো. হাশেমকে আটক করা হয়।
এসময় ৭২ হাজার ২’শ ৯০ পিচ ইয়াবাসহ ইয়াসমিন আক্তার (৩৩) ও তার সহযোগি মিয়ানমার নাগরিককে মোঃ হাশেম (৩৬) নামে মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
আটক ইয়াবা রানী টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়া এলাকার নুর মোহাম্মদের স্ত্রী ও মোঃ হাশেম উপজেলার জাদিমুড়া এলাকায় অবস্থিত রোহিঙ্গা ক্যাম্পের ব্লুক-ডি/৪ এর বাসিন্দা হামিদ হোসেনের ছেলে। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব আরও জানায়, ইয়াসমিন আক্তার দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে। তিনি পাচার কাজে ব্যবহার করেন রোহিঙ্গা নাগরিকদের। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়।
অন্যদিকে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জিত কুমার বড়ুয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে একই উপজেলার জালিয়া পাড়ায় সকাল ১০ টার দিকে আলম নামক এক ইয়াবা ব্যবসায়ীর বাড়িতে পুলিশ অভিযান চালায়।
এসময় ২০ হাজার পিচ ইয়াবা, নগদ ৩৮ হাজার টাকা ও ২ টি খেলনা ওয়াকিটকি সেট সহ খসমী আক্তার (২৫), বেবী আক্তা (২০) ও জিয়াবুল হক (১৯) নামক ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
আটক খসমী আক্তার দক্ষিন জালিয়া পাড়ার মো আলমের স্ত্রী, বেবী আক্তার বড় হাবির পাড়া সাকিনের বশিরের মেয়ে ও জিয়াবুল খানকার ডেইল সাকিনের বুদরুচ মিয়ার ছেলে।
তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মালা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com