January 27, 2022, 11:50 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
কক্সবাজারে ১৬ হাজার ইয়াবাসহ দুই মিয়ানমার নাগরিক গ্রেফতার

কক্সবাজারে ১৬ হাজার ইয়াবাসহ দুই মিয়ানমার নাগরিক গ্রেফতার

সেলিম উদ্দীন,কক্সবাজার :

কক্সবাজারের টেকনাফের লেদা থেকে ১৬ হাজার পিচ ইয়াবাসাহ ২ জন মিয়ানমার নাগরিককে আটক করেছে র‍্যাব-৭।
আটককৃতরা হলো লেদা ক্যাম্পের A এর 8 ব্লকের আফাস উদ্দিনের ছেলে আসাদুল্লাহ (৩৮) ও মুচনী ক্যাম্পের H ব্লকের মোহাম্মদ ইসমাইলের ছেলে আব্দুর রহমান(২৬)।
রবিবার (১৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩ টার দিকে লেদা এলাকা থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।
র‍্যাব সূত্রে জানা যায়, টেকনাফ উপজেলার লেদা এলাকায় মরণ নেশা ইয়াবা ট্যাবলেট বিক্রি উদ্দেশ্যে অবস্থান করছেন এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব অভিযান চালায়। এসময় তল্লাশী চালিয়ে ১৬ হাজার পিচ ইয়াবাসহ বাস্তুচ্যুত মিয়ানমার নাগরিক আসাদুল্লাহ ও আব্দির রহমানকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা করে থানায় হস্তানন্তর করা হয়েছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com