January 23, 2022, 3:35 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ঘুমধুম ইউনিয়ন চ্যাম্পিয়ন

নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ঘুমধুম ইউনিয়ন চ্যাম্পিয়ন

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় ঘুমধুম ইউনিয়ন ফুটবল একাদশ ৩-২ গোলে চ্যাম্পিয়ন হয়ে ট্রফিটি তুলে নিয়েছেন।
গত ১৪ সেপ্টেম্বর ২০১৮ ইং রোজ শুক্রবার বিকালে নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমদ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় রানার আপ হয়েছে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন ফুটবল একাদশ এবং চ্যাম্পিয়ন হয়েছে ঘুমধুম ইউনিয়ন ফুটবল একাদশ। এ সপ্তাহব্যাপী চলা এ খেলায় উপজেলার ৫ টি ইউনিয়নের ৫ টি টিম অংশ নেন।
ফাইনাল খেলায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে ট্রফি ও পুরস্কার তুলে দেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার জনাবা সাদিয়া আফরিন কচি মহোদয়।
‌উক্ত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাঝে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমরান মেম্বার, নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী ও ছালেহ আহমদ সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাদাত হোসেন প্রমূখ। এতে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি এসময় নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com