January 22, 2022, 2:52 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
ভোলায় স্মার্ট কার্ড নিতে এসে প্রান গেল গৃহ বধুর

ভোলায় স্মার্ট কার্ড নিতে এসে প্রান গেল গৃহ বধুর

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা:

ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে স্মার্ট কার্ড নিতে এসে মিনারা বেগম(৩৫) নামে এক গৃহ বধুর মৃত্যু হয়ছে।

আজ (১৪ সেপ্টম্বর) শুক্রবার উপজেলার দারোগারখাল এলকায় রাজাপুর ইউপি ভবনের সামনে এই ঘটনা ঘটে। নিহত মিনারা বেগম রাজাপুর ৩নং ওয়ার্ড বাসিন্ধা সাহাবুদ্দিন মিরের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ ২য় দিনের মত রাজাপুর ইউপিতে ৩ নং ওয়ার্ডের স্মার্ট কার্ড বিতরন করা হচ্ছিল, কিন্তু কার্ড বিতরনের কোন শৃংখলা ও পরিবেশ না থাকায় মিনারা বেগম কার্ড সংগ্রহ করতে গিয়ে প্রচন্ড গরমে ও মানুষের ভীড়ের চাপে মাটিতে পড়ে পদতলিত হয়, স্থানীয় কিছু লোক সেখান থেকে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

কার্ড নিতে আসা কিছু লোক জানান, এখানে মহিলা ও পুরুষ একই সারিতে দাড়িয়ে কার্ড গ্রহন করতে হয়। মহিলাদের জন্য আলাদা কোন সারির ব্যবস্থা করা হয়নি যার জন্য অনেক মহিলদের বিপাকে পরতে হচ্ছে। গত দুই দিনে অসুস্থ হয়েছেন ১০-১২ জন বৃদ্ধা।

নিহতের স্বামী সাহাবুদ্দিন সাংবাদিকদের বলেন, আমরা রাজাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ভোটার, নদী বাড়ী ভাঙ্গাতে এখন থাকি ৫নং ওয়ার্ডে, আজ পরিষদে স্মার্ট কার্ড নিতে স্ত্রী মিনারা বেগম ও আমি আসি, কিন্তু পরিষদে কার্ড নেওয়ার কোন শৃংখলা ও পরিবেশ ছিলোনা, তাই প্রচন্ড গরমে মানুষের ভীড়ের চাপে পড়ে আমার স্ত্রীর মৃত্যু হয়। আমার তিনটি মেয়ে আছে তাদেরকে আমি কি বুঝাবো, রাখবো কিভাবে তাদের মাকে ছাড়া।

ইলিশা পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মোক্তার হোসেন জানান, মিনারা আগে থেকেই হার্টের রোগী ছিলেন অতিরিক্ত গরম ওভীড়ে অসুস্থ হয়ে পড়েন। দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘেষনা করেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com