January 27, 2022, 10:56 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
Uncategorized
ঠাকুরগাঁওয়ের সংস্কৃতিকে অব্যাহত রাখছে নীল পলাশ মাল্টিমিডিয়া

ঠাকুরগাঁওয়ের সংস্কৃতিকে অব্যাহত রাখছে নীল পলাশ মাল্টিমিডিয়া

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যকে অব্যাহত রাখতে সর্বদাই কাজ করে চলেছে নীল পলাশ মাল্টিমিডিয়া। নীল পলাশ মাল্টিমিডিয়া যাত্রা শূরু হয় ০৮ অক্টোবর ২০১৬ইং তারিখে মোট ০৭ জন সদস্য নিয়ে,বর্তমানে নীল পলাশ মাল্টিমিডিয়া সদস্য সংখ্যা ৪০০ জন ছারিয়ে গেছে ।

নীল পলাশ মাল্টিমিডিয়ার পরিচালক মো: আরিফুল ইসলাম আরিফ জানায় ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যকে সংস্কৃতিক অঙ্গনে অব্যাহত রাখতে সর্বদাই কাজ করে চলেছে নীল পলাশ মাল্টিমিডিয়া।আমাদের নীল পলাশ মাল্টিমিডিয়ায় শিশু-কিশোর থেকে শুরু করে বৃদ্ধরাও কাজ করে চলেছে।

দর্শকদের বিনোদন দেওয়া ও ঠাকুরগাঁওয়ের সংস্কৃতিকে তুলে ধরতে সর্বদাই কাজ করে চলেছে নীল পলাশ মাল্টিমিডিয়া।

এবার ঈদের আমাদের বিশেষ নাটক ‘আফসোস’ নজর কেরেছে ঠাকুরগাঁও বাসির,এ ছারাও ইউটিউব দর্শকদের মন কেরেছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com