January 23, 2022, 2:28 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
ঠাকুরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার: পরিবারের দাবী হত্যা

ঠাকুরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার: পরিবারের দাবী হত্যা

আসিফ জামান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় এক গৃহবধূকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচারের অভিযোগ উঠেছে।
রাণীশংকৈল থানার এসআই আজগর আলী জানান, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে পৌরসভার মহলবাড়ী এলাকায় রান্নাঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত খালেদা বেগম (২০) মহলবাড়ী এলাকার শামীম হোসেনের স্ত্রী।

খালেদার বাবা ফজলু রহমান বলেন, নয় মাস আগে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুক দাবি করে মেয়েকে মারধর করছিলেন শামীম ও তার পরিবার।

“বুধবার সকালে খবর পাই আমার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আমার মনে হচ্ছে রাতে তাকে হত্যার পর ফাঁসিতে ঝুলিয়ে দেওয়া হয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।”

লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে জানিয়ে এসআই আজগর বলেন, “স্থানীয়দের কাছ থেকে শোনা গেছে প্রায়ই তাকে নির্যাতন করা হত। তবে এটি হত্যা না আত্মহত্যা সঠিক বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।”

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com