January 17, 2022, 7:28 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশি আটক

ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশি আটক

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার রত্নাই সীমান্তের ওপারে এক বাংলাদেশিকে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

শনিবার বিএসএফের সেনামতি ক্যাম্পের সদস্যরা তাকে আটক করে বলে ঠাকুরগাঁও ৫০ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত পরিচালক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান।

আটক জারমান আলী (৪০) ওই উপজেলার ফতেপুর গ্রামের কাইমউদ্দিনের ছেলে।

মেজর জাহাঙ্গীর বলেন, শনিবার ভোরে জারমান আলীসহ গরু পারাপারকারী কয়েকজন সদস্য রত্নাই সীমান্তের ৩৮৩ নম্বর মেইন পিলারের তিন নম্বর সাব পিলার এলাকা দিয়ে শুক্রবার দিবাগত রাতে অবৈধভাবে সীমানা পার হয়ে ভারতে গরু আনতে যায়।

বিএসএফ সদস্যরা বিষয়টি জানতে পেরে ধাওয়া করলে অন্য সদস্যরা পালিয়ে গেলেও জারমান আলী আটক হন বলে তিনি জানান।

তিনি বলেন, শনিবার দুপুরে ওই সীমান্ত এলাকায় বিএসএফ ও বিজিবির মধ্যে কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
বৈঠকে বিজিবির পক্ষ থেকে আটক জারমান আলীকে ফেরত চাওয়া হলে বিএসএফ কমান্ডারের দাবি, আটক ব্যক্তি অবৈধভাবে ভারতে প্রবেশ করে। তাই তাকে ভারতীয় থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com