January 23, 2022, 3:01 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
কক্সবাজারে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

কক্সবাজারে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

সেলিম উদ্দীন,কক্সবাজার:

কক্সবাজারের জেলা প্রশাসক কার্যালয়ের সামনে কামাল উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে।
বুধবার (০৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ কক্সবাজার শহরের লিংরোডের মুহুরীপাড়া এলাকার মৃত মোহাম্মদ নজিবের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পারিবারিক বিরোধের জের ধরে কামাল উদ্দিনের সঙ্গে কথা কাটাকাটি হয় একই এলাকার খরিলুর রহমানের। কথা কাটাকাটির এক পর্যায়ে খলিলুর রহমান ও তার সহযোগীরা তাকে বেধড়ক পিটিয়ে আহত করে। সেখান থেকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কক্সবাজার সদর হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ আপন হোসেন জানান, আহত অবস্থায় বৃদ্ধাকে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। লাশ মর্গে রাখা হয়েছে। কী কারণে তাকে হত্যা করা হয়েছে সেটি খতিয়ে দেখছে পুলিশ।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com